কাঠালিয়ায় ২০ মন জাটকা আটক মালিক ও ট্রাক ড্রাইভারকে জরিমানা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, February 26, 2018

কাঠালিয়ায় ২০ মন জাটকা আটক মালিক ও ট্রাক ড্রাইভারকে জরিমানা

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক

সোমবার সকালে উপজেলার আমুয়া উত্তর পাড় মৎস্য বন্দর থেকে এম আর ফিস নামের একটি ট্রাক ভর্তি জাটকা ইলিশ নিয়ে খুলনা যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে কাঠালিয়া বাসষ্ঠান্ডে ট্রাকটি আটক করে উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শরীফ মুহম্মদ ফয়েজুল আলম। ট্রাকটিতে তল্লাশী চালিয়ে এক লক্ষ ষাট হাজার টাকা মূল্যের বিশ মন জাটকা ইলিশ আটক করা হয়।

পরে জাটকা ইলিশ সংরক্ষন আইনে মোবাইল কোর্টের মাধ্যমে জাটকা ইলিশের মালিক সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার শ্রীপাতিপুর গ্রামের মৃত ইয়াকুব আলী সানার পুত্র মো. খোদা বক্স সানাকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ট্রাক চালক একই উপজেলার আলাইপুর গ্রামের আমজেদ আলী খানের পুত্র মো. ইয়াছিন খান (৩৫) কে তিন হাজার টাকা জরিমানা অনাদায়ে পনের দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট ডা. শরীফ মুহম্মদ ফয়েজুল আলম। এবং ট্রাকের হেলপার একই উপজেলার আলাইপুর গ্রামের সামসুর খানের পুত্র মো. লিটন খানকে বেকসুর খালাশের আদেশ দেন আদালত। এছাড়া আটককৃত বিশ মন জাটকা ইলিশ উপজেলার ইতিমখানা ও দুস্থদের মাঝে জনসম্মুখে বিতরণ করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনাকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী মো. নাসির উদ্দিন ও থানার এসআই মো. হেলাল উদ্দিন সহ একদল পুলিশ

:ঝালকাঠির কাঠালিয়া বাসষ্ঠ্যান্ডে জাটকা ইলিশ সংরক্ষন আইনে অভিযান চালিয়ে এক লক্ষ ষাট হাজার টাকা মূল্যের বিশ মন জাটকা ইলিশ আটক করেছে ভ্রাম্যমান আদালত।
Post a Comment

Post Bottom Ad

Pages