রাজাপুরে গূহবধুকে গণধর্ষনের অভিযোগে মামলা, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সহ গ্রেফতার-২ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, November 30, 2017

রাজাপুরে গূহবধুকে গণধর্ষনের অভিযোগে মামলা, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সহ গ্রেফতার-২

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ এম খাইরুল ইসলাম পলাশ ,নিজস্ব প্রতিবেদক ঃ ঝালকাঠির রাজাপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনির হাওলাদার ওরফে টাইগার মনির ও বালু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানকে গ্রেপ্তার করেছে। বুধবার দুপুর ৩ টার দিকে রাজাপুর শহরের মেডিকেল মোড় এলাকায় জালিয়া বাড়ি ব্রীজ সংলগ্নে আঃ মন্নান হাওলাদারের ভাড়াটিয়া বাসায় ধর্ষণের এ ঘটনা ঘটে।
                                                                                                                                                                    মামলাসুত্রে জানাযায় , গত বুধবার (২৯ নভেম্বর) দুপুর ৩ টায় রাজাপুর উপজেলার সদরের জালিয়া বাড়ি ব্রীজ সংলগ্নে আঃ মন্নান হাওলাদারের ভাড়াটিয়া ভান্ডারীয়া থানার উত্তর ভিটাবাড়িয়া গ্রামের কামরুল হাওলাদার তার স্ত্রী রুমি আক্তার সহ তাদের একটি কন্যা সন্তানকে নিয়ে ১মাস যাবৎ বসবাস করে আসছে। কিছু দিন আগে কামরুল গাছ থেকে পরে পা ভেঙ্গে যাওয়ায় ১ ও ৩ নং আসামী তার স্বামীর পূর্ব পরিচিত বিদায় তাকে দেখতে বাসায় আসা যাওয়া করতো। ধর্ষিতা ঘটনার দিন তার রান্না ঘরে রান্না করার সময় ১,২ ও ৩ নং আসামী প্রথমে রান্নাঘরে প্রবেশ করে আমার (ধর্ষিতার) সাথে কথা বলার জন্য ওই ভাড়াবাসার মাঝ কক্ষে নিয়ে প্রথমে মনির হাওলাদার তাকে জড়াইয়া ধরিয়া কালো রঙের চাকু দেথাইয়া ডাকচিৎকার না দেয়ার জন্য ভয় প্রদর্শন করে। মনির হাওলাদার ধর্ষিতার প্রথমে সেলোয়ার খুলে তার পর কামিজ উপরের দিকে উঠাইয়া ঐ কক্ষের মধ্যে থাকা পাটির উপর শোয়াইয়া ধর্ষন করার পর ২ও ৩ নং আসামী পালাক্রমে ধর্ষন করে। ৪ ও ৫ নং আসামী ধর্ষিতার স্বামী কামরুল হাওলাদারের কাছে দাড়িয়ে থাকার সে ডাকচিৎকার দিতে পারে নাই।
                                                                                                                                                                      এ ঘটনায় রাজাপুর থানায় ধর্ষিতা বৃহস্পতিবার বিকালে বাদীহয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্তরা হলেন, উপজেলার বাইপ্যাস মোড় এলাকার মৃত আঃ হাকিম হাওলাদারের ছেলে মনির ওরফে টাইগার (৪৮), ভান্ডারিয়া থানার শিয়ালকাঠি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ছিদ্দিক (৫০), মেদিরাবাদ গ্রামের ছোবাহান মেল্লার ছেলে মনির মোল্লা (৪২), জোলাগাতী গ্রামের মৃত মেনাজ হাওলাদারের ছেলে মামুন (৪২) ও মৃত মকবুল বিশ্বাসের ছেলে চুন্নু (৪২) কে আসামী করে মামলা দায়ের করেন।
                                                                                                                                                                      যার রাজাপুর থানায় মামলা নম্বর ১৬। অভিযুক্ত আসামী শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনির হাওলাদার ওরফে টাইগার ও ছিদ্দিক কে বুধবার রাতেই গ্রেফতার করে রাজাপুর থানা পুলিশ।
                                                                                                                                                                    এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আরেফিন জানান,আমরা ২ আসামীকে গ্রেফতার করেছি ,বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অভ্যাহত রেখেছি।
Post a Comment

Post Bottom Ad

Pages