রাজাপুরে ২য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 21, 2017

রাজাপুরে ২য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ।



এম খাইরুল ইসলাম পলাশ :ঝালকাঠির রাজাপুরে বছরের ২য় শ্রেনীতে পড়য়া এক স্কুল ছাত্রীকে জোড় করে ধর্ষন প্রান নাশের হুমকির অভিযোগ উঠেছে। গত সোমবার উপজেলার শুক্তগড় ইউনিয়নের শুক্তাগড় গ্রামের হাজী বাড়ির বাগানে এঘটনা ঘটে। নির্যাতিত শিশু ৮৫ নং উত্তর শুক্তাগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী (রোল নম্বর ) শুক্তাগড় ইউনিয়নের সাকরাইল গ্রামের হুমায়ুন সিকদারের মেয়ে। আজ বৃহস্পতিবার সকালে ছাত্রীর মা তাকে স্কুলে পাঠানোর জন্য বলে কিন্তু ছাত্রীটি স্কুলে যেতে রাজি হয়না। পরে মেয়েটি কি কারনে স্কুলে যাবে না জানতে চাইলে মেয়েটি জানায়, গত সোমবার ছাত্রী স্কুল ছুটির পর তার সহপাঠিদের সাথে বাড়ি আসার পথিমধ্যে শুক্তগড় গ্রামের মৃত আঃ মালেকের ছেলে ইউনুচ হোসেন (৫৫) পথরোধ করে দাড়ায় এবং স্কুল পড়য়া ছাত্র-ছাত্রীদের দাওয়া করলে সবাই পালিয়ে যেতে সক্ষম হলেও ছাত্রীকে দরে ফেলে এবং কাছাকাছি হাজী বাড়ির বাগানে নিয়ে ধর্ষন করে চলে যাওয়ার সময় বলে একথা কারো কাছে বললে তাকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয়া হয়। পরে ছাত্রীর মা এঘটনা এলাকাবাসির কাছে জানালে তারা ইনুচকে খুজতে গেলে সে পালিয়ে যায়। এঘটনা এলাকায় আতংক বিরাজ করছে।                                                                                            ইউপি সদস্য মনির হোসেন জানায় , তিনি গতকাল বৃহস্পতিবার সকালে এঘটনার শুনে ছাত্রীর বাড়িতে ছুটে যায় এবং ঘটনার সত্যতা পেয়ে রাজাপুর থানা পুলিশকে জানায় ইউনুচ হোসেনকে দরার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়।

স্কুলের প্রধান শিক্ষিকা মাকসুদা বেগম বলেন, এঘটনা অতি দুঃখ জনক আচরনের জন্য লম্পট ইউনুস এর কঠোর বিচার হওয়া দরকার এতটুকু একটা বাচ্চার সাথে  ধরনরে পশুর মত আচরন করতে পারে ৫৫ বছর বয়সের মানুষ রুপী পশু। ঘটনার পরে আমাদের বিদ্যালয়ে অনেক অভিভাবক এসে বলেছেন আমাদের বাচ্চাদের নিরাপত্তা নেই কখন কি হয় জানিনা,এবাবে হলে তো আমাদের বাচ্চাদের লেখা পড়া করাতে পারবনা।

নির্যাতিত শিশুর বিদ্যালয়ের সহপাঠিরাও আতঙ্কিত কখন কি হয়। তারা লম্পট ইউনুস এর কঠিন শাস্তি দাবি করেন।

সচেতন এলাকাবাসী জানান,এতটুক বাচ্চার সাথে ধরনের আচরনের জন্য মানুষরুপী পশু লম্পট ইউনুস এর কঠিন বিচার হওয়া দরকার  যা দেখে কেউ ধরনের কাজ আর না করে।                                                      আমাদের অভিভাবক দের আরো সচেতন হতে হবে বাচ্চাদের প্রতি এবং তাদের কে সকল বিষয় অবগত করকে হবে তাহলে হয়ত ধর্ষন কিছু হলেও রোধ পাবে।

ব্যাপারে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) হারুন অর রশীদ এর কাছে জানতে চাইলে তিনি জানান, শিশু ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে থানায় মামলার প্রস্তুতি চলছে।
Post a Comment

Post Bottom Ad

Pages