রাজাপুরে যুবককে কুপিয়ে জখমের অভিযোগ । - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, August 16, 2017

রাজাপুরে যুবককে কুপিয়ে জখমের অভিযোগ ।

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির রাজাপুরে পূর্ব শত্রুতার জেরে জসিম খলিফা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। তাকে গুরতর আহতাবস্থায় রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত জসিম উপজেলার কানুদাসকাঠি গ্রামের প্রয়াত মোজাম্মেল খলিফার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল ৮টার উপজেলার নলবুনিয়া এলাকায় জসিমকে একাপেয়ে প্রতিপক্ষের লিটন, কাইউম, মোজাম্মেল সহ -১০জনের একটি দল আকস্মিক হামলা করে। হামলাকারিরা জসিমকে কুপিয়ে পিটিয়ে আহত করে। সময় জসিমের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে আহত জসিমকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।
চিকিৎসক জানায়, আহত জসিমের মাথায় ৬টি সেলাই দিতে হয়েছে। তবে সে বর্তমানে আশংকামুক্ত রয়েছে।
আহত জসিম জানায়, ছয়মাস পূর্বে একটি রাজহাঁস চুরির ঘটনাকে কেন্দ্র করে সম্প্রতি স্থানীয় লিটন, মোজাম্মেল, কাইউমদের সাথে মতবিরোধ দেখাদেয়। ঘটনায় গত (১৫ আগষ্ট) মঙ্গলবার সালিশ বৈঠকের আয়োজন করা হয়। এতে একপক্ষকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এই সিদ্ধান্ত মানতে না পেরে প্রতিপক্ষের লোকজন বুধবার সকালে নলবুনিয়া বাজারে হামলা চালায়। সময় আমার ফুপাতো বোন মারুফা আক্তার বাঁধা দিলে তারও শ্লীলতাহানি ঘটায় প্রতিপক্ষের লোকজন।
ঘটনায় রাজাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. হারুন অর রশীদ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post Bottom Ad

Pages