ঝালকাঠিতে যুবককে হত্যা চেষ্টা ,হামলায় ব্যবহৃত ৭টি চাপাতি উদ্ধার, আটক ১ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 18, 2017

ঝালকাঠিতে যুবককে হত্যা চেষ্টা ,হামলায় ব্যবহৃত ৭টি চাপাতি উদ্ধার, আটক ১



এম খাইরুল ইসলাম পলাশ: ঝালকাঠির কাঠালিয়ায় পুর্ব শত্রুতার জেরধরে জাফর খান নামের এক যুবক কে কুপিয়ে হত্যার চেষ্টায়  করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। আহত জাফরকে আশংকা অবস্থায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় রিয়াজ মুন্সী(৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত ২টি রক্তমাখা চাপাতিসহ ৭টি চাপাতি উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে উপজেলার উত্তর চড়াইল পঞ্চায়েত বাজারে ঘটনা ঘটে।


আহত জাফর আলী খানের ভাই কবির খান জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে স্থানীয় পঞ্চায়েত বাজারের কলিম গাজীর রুটির দোকানে নাস্তা করার সময় সন্ত্রাসী গিয়াস  মুন্সি, জাকির মুন্সি, এনায়েত, তুহিন খা,  ইউনুচ, কাইয়ুম মিরাজ মীরাসহ ১০/১২জন সন্ত্রাসী হোটেলে ঢুকে রামদা চা-পাতি দিয়ে তার ছোট ভাই জাফর আলীকে এলোপালথরী কোপায় এবং তার মৃত্যু নিশ্চিত ভেবে চলে যায় সন্ত্রাসীরা।

এসময় আহতজাফরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। জাফরের শরীরের বিভিন্ন স্থানে ২৩টি কোপের চিহ্ন রয়েছে বলে জানা যায়। উল্লেখ্য গত জুলাই বিকেলে বাজারে অনুষ্ঠিত এক আইন-শৃঙ্খলা সভায় সন্ত্রাসীদের বিরুদ্ধে জাফর বক্তব্য দিয়েছিল। এর জেরধরে তাকে সন্ত্রাসীরা হত্যার চেষ্টা করে বলে দাবি করেন তার বড় ভাই কবির খান।


ব্যাপারে কাঠালিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা জানান, সন্ত্রাসী হামলায় গুরুতর আহত জাফর আলীকে  দ্রুত বরিশালে পাঠানো হয়েছে। ঘটনার এক ঘন্টার ব্যবধানে এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসীদের ব্যবহৃত ৭টি চাপাতি উদ্ধার করা হয়েছে সময় রিয়াজ মুন্সী নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যাবস্থা চলছে বলে জানান তিনি।


Post a Comment

Post Bottom Ad

Pages