তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বাতিল না করলে তথ্য মন্ত্রীর পদত্যাগের দাবী - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, July 31, 2017

তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বাতিল না করলে তথ্য মন্ত্রীর পদত্যাগের দাবী

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ ১৫ আগষ্টের মধ্যে গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা না করলে এবং তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বাতিল না করলে তথ্য মন্ত্রীর পদত্যাগের দাবীতে রাজপথের আন্দোলনের নামবে চট্টগ্রাম সহ সারা দেশের সাংবাদিক সমাজ। রবিবার(৩০জুলাই) বিকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কর্মসূচীর অংশ হিসাবে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা এ কথা বলেন।সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিইউজে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সিইউজের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ, সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশিষ, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তি, সিইউজের সহসভাপতি নিরুপম দাশগুপ্ত, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজের অর্থ সম্পাদক উজ্জল কান্তি ধর, সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, প্রেস ক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, সিইউজের কর্ণফুলি ইউনিট প্রধান মোহাম্মদ আলী পাশা, সুপ্রভাত ইউনিট প্রধান সম ইব্রাহিম, প্রিয় চট্টগ্রাম ইউনিট প্রধান আবদুর রউফ পাটোয়ারী, সিইউজে সদস্য প্রিতম দাশ প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, তথ্য প্রযুক্তি আইনের ৫৭ধারা একটি কালো ধারা। এর মাধ্যমে একটি গোষ্ঠি সাংবাদিকদের কলম বন্ধ করতে চায়। ইতোমধ্যে চট্টগ্রামে ৫৭ ধারায় মামলা দিয়ে অনেক সাংবাদিককে নাজেহাল করা হয়েছে। আর তথ্য মন্ত্রী এই কালো ধারা পক্ষে সংসদে সাফাই গাইছে। যদি ১৫ আগষ্টের মধ্যে কর্মরত সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড গঠন ও ঘোষণা না করা হয় এবং তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বাতিল করা না হয় তাহলে সাংবাদিকরা সাধারণ জনতাকে নিয়ে তথ্য মন্ত্রীর পদত্যাগের দাবীতে রাজপথে দুর্বারে আন্দোলন গড়ে তুলবে।

No comments:

Post Bottom Ad

Pages