ঝালকাঠিতে গৃহবধুকে কুপিয়ে জখম - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 07, 2017

ঝালকাঠিতে গৃহবধুকে কুপিয়ে জখম

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো:খায়রুল ইসলাম পলাশ:: ঝালকাঠিতে এক গৃহবধুকে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে শ্বশুর বাড়ীর লোকজন। মঙ্গলবার রাতে সদর উপজেলার ধানসিড়ি ইউনিয়নের দেউলকাঠি গ্রামে এই ঘটনা ঘটে। আহত গৃহবধু মুক্তা বেগমকে (৩০) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তার পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের জের ধরে  মুক্তার স্বামী মিজু খান ঢাকায় অবস্থান করার সুযোগে মঙ্গলবার সন্ধার পর তার ভাসুর দুলাল খান, নজরুল খান, সিরাজ খান আকবর খান এবং আকবরের স্ত্রী মাহিনুর বেগম, সিরাজের স্ত্রী মনুজা বেগম, ভাসুর দুলালের ছেলে  জসিম তাকে (মুক্তাকে) ধারালো অস্ত্র গিয়ে কুপিয়ে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়দের মাধ্যমে মুক্তার মা সাফিয়া বেগম খালা গোলেনুর বেগম খবর পেয়ে মেয়েকে উদ্ধার করে হাসপাতালে আনার সময় মুক্তার শ্বশুর বাড়ীর লোকজন গাড়ী আটকে রাখে। পরে স্থানীয়দের সহয়তায় তাকে রাত সাড়ে ৮টায় হাসপাতালে আনা হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রাকিব রহমান জানান, মুক্তা বেগমের মাথায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে, তার অবস্থা আশংকাজনক  তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং নির্যাতিতার পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Post a Comment

Post Bottom Ad

Pages