রাজাপুরে ইয়াবা দিয়ে যুবককে ফাঁসানোর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, June 24, 2017

রাজাপুরে ইয়াবা দিয়ে যুবককে ফাঁসানোর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

খায়রুল ইসলাম পলাশঃ ঝালকাঠির রাজাপুরে মোঃ তানজের আলী নামে এক আটোরিক্সা চালককে পরিকল্পিত ভাবে ইয়াবা দিয়ে ফাঁসানোর প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। শনিবার সকালে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে রাজাপুরের নৈকাঠি এলাকায় সকাল ১০টা থেকে ঘন্টাব্যপি মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধনে সহা¯্রাধিক এলাকাবাসী অংশ নিয়ে নিরিহ যুবক তানজের আলীর নিঃশর্ত মুক্তি ষড়যন্ত্রকারীদের বিচারের দাবী জানান।
জানাযায়, গত ১৮ জুন নৈকাঠি এলাকা থেকে ৯৯টি ইয়াবা ট্যাবলেট সহ তানজের আলীকে আটক করে র‌্যাব- এর একটি দল। তানজের লেবুবুনিয়া গ্রামের আলী আকবর ছেলে। আটকের পর র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তানজেরকে রাজাপুর থানায় সোপর্দ করে।
মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করেন, স্থানীয় নাসির উদ্দিন রফিক ফরাজীসহ এলাকার চিহ্নিত কিছু ভূমিদস্যু জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে তানজেরকে মাদক মামলায় ফাঁসানো হয়েছে। তানজের এলাকায় একজন নিরিহ মানুষ হিসেবে পরিচিত।
মানববন্ধনে সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান তার বক্তব্যে বলেন, সম্প্রতি তানজের তার চাচা মোতাহার হাওলাদারের কাছ থেকে লেবুবুনিয়া বাজার এলাকায় একটি বসতবাড়ী ক্রয় করে। কিন্তু জমিটি কেনার কিছুদিনের মধ্যে নাসির রফিক তাদের দলবল নিয়ে বাড়িটি দখল করে নেয়। ঘটনায় তানজের পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করে। এতে ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত ভাবে তানজেরকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে নাসির রফিক।
এই মাদক মামলার বিষয়ে জানতে চাইলে মামলার প্রধান স্বাক্ষী নৈকাঠি এলাকার ব্যবসায়ী বেলায়েত হোসেন জানায়, বিষটি সাজানো। তানজেরকে আটক করার পর আমার দোকানের সামনে নিয়ে আসে র‌্যাব-৮। তখন তারা আমাকে স্বাক্ষী হতে বলে। তানজেরকে যতটুকু জানি সে ধূমপান পর্যন্ত করেনা এবং তার নামে এলাকায় কোন অভিযোগ নেই। তাকে ফাঁসানো হয়েছে।
এছাড়াও মানববন্ধনে ঝালকাঠি জেলা পরিষদ সদস্য আবদুস সোবাহান খান সাতুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবির বক্তব্য রাখেন।



Post a Comment

Post Bottom Ad

Pages