অপহৃত শিশু উদ্ধারে সহায়তাকারী নারীকে পুরস্কৃত করলেন ঝালকাঠির পুলিশ সুপার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 22, 2017

অপহৃত শিশু উদ্ধারে সহায়তাকারী নারীকে পুরস্কৃত করলেন ঝালকাঠির পুলিশ সুপার

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

খায়রুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক :: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে অপহরণ করা শিশু সাকিবকে উদ্ধারে পুলিশকে সহয়তা করায় এক নারীকে পুরস্কৃত করলেন ঝালকাঠি পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ আব্দুর রকিব নলছিটি থানার এসআই শামিম এএসআই মারুফ আহম্মেদ।
বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে তাকে আমন্ত্রণ করে আর্থিক ভাবে পুরস্কৃত করা হয় মমতাজ বেগম নামের ওই নারীকে। মমতাজ জেলার নলছিটি উপজেলার রায়াপুর এলাকার ইসমাইল তারুকদারের স্ত্রী
১৯ জুন দুপরে সাড়ে বছরের শিশু সাকিবকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে অপহরণ করে ঝালকাঠি থেকে মোটরসাইকেলে করে পাচার করা হচ্ছিল। এসময় রায়াপুর বটতলায় এলাকাবাসীর কাছে আটক হয় আটক হয় অপহরণকারী ব্রাহ্মণবাড়িয়ার হাসান ওরফে হোসেন (২৫)
ওই সংবাদ ফোনে পুলিশকে জানান মমতাজ বেগম পরে ঘটনাস্থল থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী হাসান ওরফে হোসেনকে গ্রেপ্তার করে।


Post a Comment

Post Bottom Ad

Pages