রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরন করলেন সাবেক কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনির। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, May 03, 2017

রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরন করলেন সাবেক কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনির।

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ মো:খায়রুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ও সাবেক ছাত্রনেতা জনাব মনিরুজ্জামান মনির। এ সময় তিনি ১৪ টি দুস্থ্য ও অসহায় পরিবারের মধ্যে মোট ৩লাখ ৬০ হাজার টাকার চেক বিতরন করেন।
প্রধান অতিথির বক্তিতায় জনাব মনিরুজ্জামান বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শ ও নিতিকে ধারন করে রাজানীতি করিছি ,অবৈধ ও অনতৈক ভাবে অর্থ উর্পাযনের চেষ্টা ও করিনা । আমি আজীবন অসহায় ও দুস্থ্য মানুষের পাশে থাকতে চাই ।গত আট বছরে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিলের কোটি কোটি টাকা রাজাপুরের অসহায় মানুষের মাঝে বিতরন করতে পেরেছি এটাই আমার বড় প্রাপ্তি।আমি বাকি জীবনেও এভাবেই গরীব দু:খী ও দুস্থ্য মানুষের পাশে থাকতে চাই। এ অনুষ্ঠানে আরো বক্তাব্য রাখেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো:জুয়েল সিকদার,জাতীয় পার্টির (জেপি মঞ্জু)কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মো:জাকির হোসেন সুলতান।উপজেলা আওলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেসবাহ উদ্দিন মাসুদ সিকদার,শেখ রাসেল স্মৃতি সংসদ এর রাজাপুর উপজেলা শাখার সভাপতি মো:জামাল হাওলাদার, রাজাপুরে উপজেলা ছাত্রলীলের একংশের সভাপতি দেবাশীষ গড়ামী দেবু,প্রেস ক্লাব সভাপতি আব্দুল বারেক ফরাজী, দৈনিক দক্ষিণাঞ্চল,নিউজ৭১অনলাইনও যোগাযোগ প্রতিদিন এর প্রতিনিধি মো:খায়রুল ইসলাম পলাশ,চ্যনেল নাইন এর প্রতিনিধি মো:মইনুল হক লিপু,সাংবাদিক মেহেদী হাসান জসীম প্রমুখ।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো:জালাল আহমেদ।

ঝালকাঠির রাজাপুরে অসহায় ও দুস্থ্যদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে আর্থিক অনুদানের চেক বিতরন করা হয়েছে।০৩,০৫,১৭ইং তাং বুধবার সকাল ১০ রাজাপুর উপজেলা যুবলীগ কার্যলয়ে এ চেক বিতরন করা হয়।মো:শাহজাহান খান(শুক্তাগড় ইউনিয়ন আ,লীগ এর সভাপতি)এর সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক
Post a Comment

Post Bottom Ad

Pages