বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতির সুস্থ্যতায় ঝালকাঠিতে দোয়ানুষ্ঠান ও আলোচনা সভা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, May 23, 2017

বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতির সুস্থ্যতায় ঝালকাঠিতে দোয়ানুষ্ঠান ও আলোচনা সভা

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো:খায়রুল ইসলাম পলাশ :: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ)কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হওয়ায় তার দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মিলাদ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের ঝালকাঠি জেলা কমিটির আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠির অন্যতম জনপ্রিয় অনলাইন ঝালকাঠি সময় কার্যালয়ে দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সাংগঠনিক উপদেষ্টা পলাশ রায়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। সভায় সাংবাদিক নেতা শহীদুল ইসলাম পাইলটের শারীরিক সুস্থ্যতা কামনা করে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, সাংবাদিক এসএম রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, এসএ টিভি প্রতিনিধি অলোক সাহা,আইটি সম্পাদক গাজী গিয়াস উদ্দিন বশির,  আবদুল মান্নান তাওহীদ, অর্থ সম্পাদক এইচএম গিয়াস উদ্দিন, খাইরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ মে শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হন তিনি। বর্তমানে তিনি শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দ্বিতীয় দফায় আজ মঙ্গলবার দুপুরে তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। সংগঠনের পক্ষ থেকে সাংবাদিক নেতার দ্রুত সুস্থ্যতা দীর্ঘায়ু কামনা করে দোয়া কামনা করা হয়।      

Post a Comment

Post Bottom Ad

Pages