রাজাপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনচেষ্টার অভিযোগ! যুবক গ্রেফতার। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, May 23, 2017

রাজাপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনচেষ্টার অভিযোগ! যুবক গ্রেফতার।

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো: খায়রুল ইসলাম পলাশ :ঝালকাঠির রাজাপুরে দ্বিতীয়শ্রেনী পড়য়া এক মাদ্রাসা ছাত্রী () কে ধর্ষনচেষ্টার অভিযোগ পাওয়াগেছে। এঘটনায় নাঈম হাওলাদার (২৮) নামে ওই অভিযুক্ত  বখাটে যুবককে আটক করেছে পুলিশ। মাদ্রাসা ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে সোমবার সকাল ১১টায় উপজেলার পূর্ব আঙ্গারিয়া গ্রাম থেকে অভিযুক্ত নাঈমকে আটক করা হয়। নাঈম পূর্ব আঙ্গারিয়া গ্রামের আবদুল মান্নান হাওলাদারের পুত্র।
পুলিশ জানায়, দ্বিতীয় শ্রেনী পড়য়া ওই মাদ্রাসা ছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগ করলে অভিযুক্ত নাঈমকে আটক করা হয়। ঘটনায় নাঈমকে গ্রেপ্তার দেখিয়ে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।
অপরদিকে ওই মাদ্রাসা ছাত্রী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। সোমবার দুপুরে জেষ্ঠ্য বিচারিক হাকিম রুবাইয়া আমেনার আদালতে ওই শিশুটি জবানবন্দী দেয়।
মাদ্রাসা ছাত্রীর বাবা জানায়, ২০ মে (শনিবার) বিকাল তিনটায় মাদ্রাসা ছুটির পড়ে বাড়ী ফেরার পথে বখাটে নাঈম শিশুটিকে জোড়করে নির্যন স্থানে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। সময় শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় আলাল তালুকদার সোহাগ খন্দকার নামে দুই ব্যক্তি এগিয়ে আসলে ধর্ষন থেকে শিশুটি রক্ষা পায়। পরে বিষয়টি নিয়ে এলাকায় দুই দফা শালিস বৈঠকের আয়োজন করা হয়। কিন্তু শালিস বৈঠকে অভিযুক্ত ওই বখাটে তার পরিবার হাজির না হওয়ায় বাধ্য হয়ে সোমবার সকালে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এলাকাবাসী জানায়, নাঈম এলাকায় একজন বখাটে হিসেবে পরিচিত। এর আগেও সে ধরনের ঘটনা ঘটিয়েছে এবং ইতিপূর্বে সে একাধিক বিয়ে করেছে বলে এলাকাবাসী জানায়।
রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. হারুন অর রশীদ মুঠোফোনে বলেন, লিখিত অভিযোগ পেয়ে আমরা অভিযুক্তকে আটক করেছি এবং ওই শিশুটি আদালতে ১৬৪ ধারায় জবান বন্দী দিয়েছে।  ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ে করেছেন। মামলা নম্বর-০৯ আসামীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



Post a Comment

Post Bottom Ad

Pages