রাজাপুরে চুরির হিড়িক, গরু সহ চোর আটক ! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, May 23, 2017

রাজাপুরে চুরির হিড়িক, গরু সহ চোর আটক !

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো:খায়রুল ইসলাম পলাশ ঝালকাঠির রাজাপুরে সম্প্রতি আশংকা জনকহারে বেড়েছে চোরের উপদ্রপ। প্রায় প্রতিরাতেই ঘটছে চুরির ঘটনা। চোরের হাত থেকে রক্ষা পাচ্ছেনা শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি অফিস, ব্যবসা প্রতিষ্ঠান বসতঘর। উপজেলা সদরে রাতের অধিকাংশ সময় বিদ্যুৎ না থাকায় ভূতুরে পরিবেশ বিরাজ করে। এই সুজোগে গত দুইরাতে (রবি সোম) অন্তত পাঁচটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার রাতে উপজেলা সদরের ফাজিল মাদ্রাসার অফিস কক্ষের তালা ভেঙ্গেছে চোরের দল। একই রাতে সেটেলমেন্ট অফিস, স্কুল মার্কেটের নাজমা ষ্টোর জালাল কন্ফেকসনারী নামে ব্যবসা প্রতিষ্ঠানে চোরের দল হানা দিয়ে নগদ টাকা মূল্যবান মালামাল নিয়ে যায় বলে জানায় ভুক্তভোগীরা। রাজাপুর থানা থেকে চুরির স্থানগুলোর দুরত্ব দুই থেকে আড়াইশ গজের মধ্যে। ঘটনায় কর্তব্যরত নৈশপ্রহরীদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।
এদিকে সোমবার রাতে উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের আবু মোল্লার বাড়িতে চোরের দল হানা দিয়ে একটি গরু নিয়ে যায়। সকালে গরু না পেয়ে খোঁজ খবর শুরু করে এলাকাবাসী। তারা খবর পায় চারজন লোক একটি গরু নিয়ে রাতে ভান্ডারিয়ার দিকে যেতে দেখাগেছেন এলাকাবাসী। গরু মালিক এলাকার লোকজন ভান্ডারিয়া গরুর হাটে গিয়ে মঙ্গলবার সকালে গরু সহ চোর আরিফ (২৪) কে আটক করে। তাকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা। আরিফ উপজেলার মিলবাড়ী এলাকার জুলফিকার আলী হাওলাদারের ছেলে।
উপজেলা সদরের স্কুল মার্কেট এলাকার নাজমা ষ্টোরের সত্যাধিকারী ইদ্রাক পাহলোয়ান জানায়, রোবাবার রাতে কোন এক সময় চোরের দল আমার দোকানের সাটার ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা সহ অর্ধলক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায়।
রাজাপুর থানা পুলিশ জানায়, গরু সহ চোর আটকের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-১০ (রাজা) এছাড়া সরকারি প্রতিষ্ঠান ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনার তদন্ত চলছে। ঘটনার পর পুলিশী প্রহরা জোরদার করা হয়েছে।
Post a Comment

Post Bottom Ad

Pages