রাজাপুরে প্রধান শিক্ষক এর গায়ে হাত তুললো আ’লীগ নেতা,শিক্ষার্থীদের বিক্ষোভ-মানববন্ধন। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, March 27, 2017

রাজাপুরে প্রধান শিক্ষক এর গায়ে হাত তুললো আ’লীগ নেতা,শিক্ষার্থীদের বিক্ষোভ-মানববন্ধন।



www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো:খায়রুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির রাজাপুরে মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে উপজেলার সাতুরিয়ায় শেরে- বাংলা .কে.ফজলুল হকের প্রতিষ্ঠিত মেহেরুননেছা মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক আকনকে মারধর করেছেন ,লীগ নেতা হুমায়ুন কবির। ঘটনাটি ঘটেছে রোববার বিকালে বিদ্যালয় চত্বরে অনুষ্ঠান চলাকালে। প্রধান শিক্ষক অভিযোগ করেন বিদ্যালয় চত্বরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে তাকে মারধর করা হয়। তিনি জানান, বিদ্যালয় চত্বরে যুবলীগকে অনুষ্ঠান করার অনুমতি দেওয়ার কারনে তার ওপর ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীদের সামনে অর্তকিতে হুমায়ুন তার দলবল নিয়ে হামলা করে। জেলা পরিষদ সদস্য আব্দুস সোবাহান খান জানান, হামলাকারী হুমায়ুন নব্য আওয়ামী লীগের সাতুরিয়া ইউনিয়নের সাধারন সম্পাদক। একই কথা জানান ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক নুরুল কবির। সুযোগ বুঝে হুমায়ুন আওয়ামী লীগে যোগদান করে দলকে পুজিকরে এলাকায় নানা অপকর্ম করে বেড়াচ্ছে বলে এলাকাবাসী অভিযোগ করেন। তারা প্রধান শিক্ষককে মারধর করার কঠোর  বিচারের দাবী জানান।
এর প্রতিবাদে সোমবার সকাল ১০টায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিদ্যালয়ের প্রধান ফটকে একাধীক তালা ঝুলিয়ে দেয় এবং বিক্ষোভ সমাবেশ মানববন্ধন কর্মসূচী পালন করে। শিক্ষার্থীরা প্রধান শিক্ষককে মারধর করার কঠোর বিচার দাবী করে। এছাড়া শিক্ষার্থীরা বরিশাল-খুলনা আঞ্চলিক মহা-সড়ক অবরোধ করে। ঘন্টা ব্যাপী অবরোধের ফলে সড়কে তিব্র যানজটের সৃষ্টি হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরোধ তুলে দেয় এবং উত্তপ্ত পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সক্ষম হয়।
বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মজিবুর রহমান ওবায়েদ মিয়া দোষী ব্যাক্তিদের শাস্তি দেয়ার প্রতিশ্রুতি দিলে শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ বন্ধ করে। তবে বিদ্যালয়ের বাহিরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। বিদ্যালয়ের চারপাশে পুলিশ মোতায়েন করা হয়েছে।
ব্যাপারে হামলাকারী হুমায়ুন কবীরের কাছে জানতে চাইলে তিনি মুঠোফোনে জানান, প্রধান শিক্ষকের সাথে তর্কবিতর্ক হয়েছে তবে মারধরের কোন ঘটনা ঘটেনি।
Post a Comment

Post Bottom Ad

Pages