মাদক, অপরাধ আর পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে ঝালকাঠি জেলা পুলিশের অনন্য দৃষ্টান্ত স্থাপন। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, March 25, 2017

মাদক, অপরাধ আর পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে ঝালকাঠি জেলা পুলিশের অনন্য দৃষ্টান্ত স্থাপন।

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো:খায়রুল ইসলাম পলাশ: মাদক, অপরাধ আর পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে ঝালকাঠি জেলা পুলিশ এখন অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। মাদকসেবিদের মাদক থেকে ফিরিয়ে আনা, মাদক ব্যবসা নির্মূল, চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার, জমি-জমা সংক্রান্ত বিরোধ নিস্পত্তি এবং পারিবারিক বিরোধ নিষ্পত্তি করে একের পর এক পেশাগত সেবার দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে জেলা পুলিশ।
ঝালকাঠিরর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কে এমএম মাহমুদ হাসান ঝালকাঠিতে পেশাগত সেবা বিশেষ ভাবে শুরু করে আলোচনায় আসেন এবং সাধারণ মানুষের কাছে জেলা পুলিশের আস্থা ফিরিয়ে আনেন।
এদিকে সম্প্রতি মো. জোবায়েদুর রহমান ঝালকাঠিতে পুলিশ সুপার হিসেবে যোগদান করার পর থেকেই মাদক সেবিদের মাদক থেকে ফিরিয়ে এনে পুনর্বাসন করে নতুন করে নতুন মাত্রা যোগ করলেন। অপরাধ দমনে তার কঠোর নির্দেশনায় চাঙ্গা হয়ে উঠেছে জেলা পুলিশ।
অপরদিকে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রকিব বিভিন্ন বিরোধ নিষ্পত্তিতে দায়িত্বশীল ভূমিকা পালন করায় তিনিও শহরবাসীর আস্থার এক নাম। আর এই তিন পুলিশ কর্মকর্তার যোগ্য নেতৃত্বে পুরো জেলায় পুলিশের সেবার মান বৃদ্ধি পেয়েছে, পুলিশের প্রতি বেড়েছে জনগণের আস্থা বিশ্বাস। আর এরই ধারাবাহিকতায় সম্প্রতি নয় মাস পূর্বের হারিয়ে যাওয়া ১৭ হাজার টাকা মূল্যের একটি এনড্রয়েড মোবাইলফোন এবং ২০ হাজার টাকা উদ্ধার করল জেলা পুলিশ। ভুক্তভোগী শামীম আহম্মেদের কাছে শুক্রবার তা আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয়। এছাড়াও একটি পারিবারিক বিরোধও নিষ্পত্তি করেন ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এমএম মাহামুদ হাসান।
প্রায় প্রতিদিনই ধারাবাহিকভাবে তিনি সেবা অব্যাহত রেখে ঝালকাঠিতে এখন আস্থাভাজন পুলিশ কর্মকর্তা হিসেবে পরিনত হয়েছেন
Post a Comment

Post Bottom Ad

Pages