রাজাপুরে ভ্রাম্যমান আদালতে দুই শিক্ষক দন্ডিত! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 14, 2017

রাজাপুরে ভ্রাম্যমান আদালতে দুই শিক্ষক দন্ডিত!

www.samobad.com :: সমবাদ ডট কম ॥

মো:খায়রুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুরে পরীক্ষাকেন্দ্র থেকে প্রশ্নপত্র বাইরে পাচারের অপরাধে এক পরীক্ষার্থীকে বহিস্কার দুই শিক্ষককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০,০০০(দশ হাজার) টাকা জরিমানা করা হয়েছে।মঙ্গলবার সকাল ১১টায় পরীক্ষা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে। দন্ড পাওয়া শিক্ষকরা হলেন, ইসাহাকাবাদ আলিম মাদরাসার শিক্ষক মো. ফারুক হোসেন শুক্তাগড় মাহমুদিয়া দাখিল মাদরাসার শিক্ষক মো. রেজাউল করিম।
জানাগেছে, রাজাপুর ফাজিল মাদ্রাসা কেন্দ্রের ১৬ নম্বর কক্ষে পরীক্ষা শুরুর ১০ মিনিট পরেই প্রশ্নপত্র বাইরে পাঠিয়ে দেয় কাঠিপাড়া দাখিল মাদরাসার পরীক্ষার্থী সজীব হোসাইন। এমন গোপন সংবাদের ভিত্তিতে কেন্দ্রের ওই কক্ষে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল। তিনি ওই পরীক্ষার্থীর কাছে প্রশ্নপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যার্থ হয় ওই পরীক্ষার্থী। এতে ওই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়। পরে ওই কক্ষে কর্মরত দুই শিক্ষককে ভ্রামম্যান আদালতের মাধ্যমে ১০,০০০(দশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা বেগম পারুল। এছাড়াও ওই দুই শিক্ষককে সকল পাবলিক পরীক্ষার দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা বেগম পারুল জানান, ১৯৮০ সনের পাবলিক পরীক্ষ আইন এর () ধারা অনুযায়ী দোষী শিক্ষকদের অর্থদন্ড দেয়া হয়েছে এবং দোষী ব্যক্তিরা যেন কোন পাবলিক পরীক্ষায় অংশ না নিতে পারে সে বিষয়েও আদেশ প্রদান করা হয়েছে।
Post a Comment

Post Bottom Ad

Pages