ঝালকাঠির রাজাপুরে বসতবাড়ীতে হামলা ও দখলের অভিযোগে ছাত্রলীগ সভাপতি সহ গ্রেফতার-৫, আহত-৭। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, February 19, 2017

ঝালকাঠির রাজাপুরে বসতবাড়ীতে হামলা ও দখলের অভিযোগে ছাত্রলীগ সভাপতি সহ গ্রেফতার-৫, আহত-৭।



মো:খায়রুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুরে বসতবাড়ীতে হামলা দখলের অভিযোগে উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল সহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় ছয় মহিলা সহ সাত জন আহত হয়েছে। আহতদের রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ৪টায় উপজেলা সদরের ডিগ্রী কলেজ এলাকায় ঘটনা ঘটে। আহতরা হলেন, সাহেরা বেগম (৪৬) শারমিন আক্তার (৩০) কবিতা (২৭) তাসলিমা (৩০) সৈয়দ মান্নান (৬০) সালেহা (৬০) আম্বিয়া বেগম (৬০)
অপরদিকে ঘটনাস্থল থেকে পুলিশ দুই মহিলা সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল (৩২) তার মা ছাহেরা বেগম (৪৫) আবু ছালেহ (২৮) নজরুল ইসলাম (২৮) শারমিন আক্তার (৩০)
পুলিশ জানায়, শনিবার রাত চারটায় উপজেলা সদরের ডিগ্রী কলেজের পশ্চিম পাশে ফারুক সিকদারের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।
ঘটনায় আহত সাহেরা বেগম জানান, শেষরাতে একদল সন্ত্রাসী ঘুমন্ত অবস্থায় আমাদের বসতঘরে হামলা চালায়। হামলার সময় কিছু হামলাকারীরা মুখোশ পড়া ছিল। আমরা কিছু বুঝে ওঠার আগেই হামলাকারীরা বসত ঘরে ভাংচুর চালিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে আমাদের গুরুতর আহত করে এবং ঘরের মূল্যবান মালামাল লুট করে নেয়।
রাজাপুর থানা পরিদর্শক (তদন্ত)মো:হারুন অর রশীদ জানায়, মৌখিক অভিযোগের ভিত্তিতে রাত সাড়ে চারটার দিকে ডিগ্রী কলেজ এলাকার ফারুক সিকদারের বাড়ী থেকে এদের গ্রেফতার করা হয়েছে। তাদের ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে এবং ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
Post a Comment

Post Bottom Ad

Pages