রাজাপুর শের-ই বাংলা একে ফজলুল হকের জন্মভিটায় ১৪৩ তম জন্মবার্ষিকী পালিত। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, October 26, 2016

রাজাপুর শের-ই বাংলা একে ফজলুল হকের জন্মভিটায় ১৪৩ তম জন্মবার্ষিকী পালিত।

www.samobad.com :: সমবাদ ডট কম ॥মো.অহিদ সাইফুল ঃ অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী ও বাংলার বাঘ খ্যাত শের-ই বাংলা একে ফজলুল হকের ১৪৩তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টায় উপজেলার সাতুরিয়ার মিয়া বাড়ীর   যে ঘরে  শের-ই বাংলার জন্মগ্রহন করেন  সেই আতুরঘর ভবনের উঠোনেই তার ১৪৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।স্থানীয় সচেতন নাগরিক সমাজ নামে একটি সংগঠন এ জন্মবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করেন।
বিশিষ্ঠ সমাজ সেবক সাবেক কাউন্সিলর বরিশাল সিটি কর্পোরেশন সৈয়দ রাজ্জাকুল হায়দার মানুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন  শের-ই বাংলার প্রতিষ্ঠিত সাতুরিয়া   মেহেরুন নেছা মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক আকন, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ জাকির হোসেন, এ্যাডঃ মোঃ মনিরুজ্জামান টিটু, মোঃ মাকছুদুর রহমান,সাব্বীর আহমেদ রাজীব। আরো উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান,  মোঃ  দেলোয়ার জমাদ্দার,  মোঃ মাহবুবুর রহমান প্রমুখ।
সভাপতি তার বক্তব্যে উল্লেখ করেন যে, বাংলাদেশ সরকারের  প্রতœতত্ত্ব অধিদপ্তর  যে সংস্কারের কাজ শুরু করেছে তা অত্যান্ত ধীর গতিতে চলছে। এ সংস্কার কাজ অতিদ্রুত শেষ করার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের শু-দৃষ্ঠি কামনা করেছে।
Post a Comment

Post Bottom Ad

Pages