কাউখালীতে নৌকার প্রার্থী মিল্টনের পক্ষে কেন্দ্রীয় নেতার ব্যাপক গন সংযোগ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, March 19, 2016

কাউখালীতে নৌকার প্রার্থী মিল্টনের পক্ষে কেন্দ্রীয় নেতার ব্যাপক গন সংযোগ

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ কাউখালী (পিরোজপুর) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুরের কাউখালী সদর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন গতকাল শনিবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেছেন এ সময় তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি দোয়া ও নৌকা মার্কায় ভোট কামনা করেন। কাউখালী উত্তর ও দক্ষিণ বাজার সহ গান্ডত, দাশেরকাঠি, কচুয়াকাঠি, বাশুরী, ঘাটতা গ্রামে বাড়িতে বাড়িতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-সম্পাদক ইসহাক আলী খান পান্না নৌকার প্রার্থী মিল্টনের পক্ষে গণ-সংযোগ করেছেন।
এ সময় চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুর রশীদ মিল্টন ভোটারদের উদ্দেশ্যে বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের থেকে আমাকে মূল্যায়ন করে দলীয় প্রতিক নৌকা উপহার দিয়েছেন। যদি আল্লাহ আমাকে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে কাউখালী সদর ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করে আমি একটি মডেল ইউনিয়নে পরিনত করবো ইনশাআল্লাহ। কেননা জনগণের জন্য বরাদ্দকৃত সরকারী একটি টাকাও আমি নিজ ব্যক্তিগত কাজে ব্যবহার করিনি । এলাকার দল-মত, ধর্ম-বর্নের উর্দ্দে থেকে সকলের সাথে এক সাথে কাজ করে গেছি, আগামীতেও সকলকে সাথে নিয়ে এলাকার জন্য কাজ করে যাবো।
এছাড়া আমিনুর রশিদ মিল্টনের পক্ষে দলের নেতা-কর্মী ছাড়া মসজিদ ভিত্তিক পাঠাগারের শিক্ষক, ইমাম, পুরোহিত গন ও মটরসাইকেল ইউনিয়নের চালক ও মালিকরা গন সংযোগ করছেন।



বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ
কাউখালী প্রতিনিধি
পিরোজপুর।

Post a Comment

Post Bottom Ad

Pages