গোপালগঞ্জে মেধাবী স্কুল ছাত্র হত্যাকারীদের শাস্তির দাবীতে মানব বন্ধন - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 24, 2016

গোপালগঞ্জে মেধাবী স্কুল ছাত্র হত্যাকারীদের শাস্তির দাবীতে মানব বন্ধন

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ গোপালগঞ্জ প্রতিনিধি ঃ গোপালগঞ্জের স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র কাজী মিনহাজুর রহমান (মিনার) হত্যাকারীদের শাস্তির দাবী ও হত্যাকান্ডের ঘটনায় সড়যন্ত্রমূলকভাবে নিহতের ভাইকে জড়ানোর প্রতিবাদে মানববন্ধন এবং স্মারক লিপি পেশ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে গোপালগঞ্জ প্রেসক্লাবের সামেন ঘন্টা ব্যাপী এ মানবন্ধন কর্মসূচী পালন করে স্বর্ণকলি স্কুলের শিক্ষার্থী, শেখ রাসেল মিডিয়া এ্যাসোসিয়েশন ও মিনহাজুরের স্বজনরা। পরে তারা গোপালগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি পেশ করেন।
স্মরকলিপিতে বলা হয়েছে, ২০১৫ সালের ১৭ আগষ্ট মিনহাজুরকে হত্যার পর অঞ্জন ও রাশেদ নামের দুইজনকে গ্রেফতার করে। পরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিনহাজুরের বড় ভাই দিনারকে আটক করে এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ খালেদ বড় ধরনের উৎকোচের বিনিময়ে ওই দুই আসামীকে ছেড়ে দেয়। এর পর থেকে দিনারের ঘাড়ে ভাই হত্যার দায় চাপিয়ে দিতে তার উপর অমানুষিক নির্যাত চালায় পুলিশ। পরবর্তীতে পুনরায় ওই আসামীদের গ্রেফতার করলেও ভাই হত্যার অভিযোগে এখনও পর্যন্ত দিনার জেল হাজতে রয়েছে।
গোপালগঞ্জ শহরের স্বর্ণকলী স্কুলের ১০ শ্রেণীর ছাত্র মিনহাজুর রহমার (মিনার) হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত আসামীদের আইনের আওতায় এনে শাস্তি ও পরিবারের অন্য সন্তান দিনারের মুক্তির দাবী জানান বাবা বীর মুক্তিযোদ্ধা কাজী সাহেব আলী।

Post a Comment

Post Bottom Ad

Pages