ঝালকাঠিতে বিএনপির সংবাদ সম্মেলন ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগের ঘটনায় ওসি ও রিটার্নিং কর্মকর্তার অপসারণ দাবি - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 24, 2016

ঝালকাঠিতে বিএনপির সংবাদ সম্মেলন ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগের ঘটনায় ওসি ও রিটার্নিং কর্মকর্তার অপসারণ দাবি

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ ঝালকাঠি সংবাদদাতাঃ-ঝালকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলে বাধা ও প্রকাশ্যে কাগজপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেছে জেলা বিএনপি। মঙ্গলবার দুপুরে স্থানীয় ফায়ার সার্ভিস সড়কের জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। পুলিশের সামনে এবং রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র ছিড়ে ফেলা ও বিএনপি প্রার্থীদের মারধরের ঘটনায় নলছিটি থানার ওসি এবং রিটার্নিং কর্মকর্তার পদত্যাগ দাবি করা হয় সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, ঝালকাঠির নলছিটির ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত সোমবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। সকাল থেকেই আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও তাদের সমর্থকরা বিএনপি মনোনীত প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলে বাধা দেয়। এমনকি পুলিশের উপস্থিতিতে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বসেই বিএনপি প্রার্থীদের মনোনয়নপত্র ছিনতাই ও ছিড়ে ফেলা হয় বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। আওয়ামীলীগের নেতা-কর্মীরা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের বাইরে অবস্থান নিয়ে বিএনপি প্রার্থীদের ধাওয়া করে।

এসময় কুলকাঠি ইউনিয়ন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান, মোল্লারহাট ইউনিয়নের আবদুস সালামের প্রত্যয়নকারী ও সমর্থনকারী, রানাপাশা ইউনিয়নের সতন্ত্র প্রার্থী হামেদ মোল্লাকে মারধর করে। এসব ঘটনায় নলছিটি থানার ওসি মাসুদুর রহমান ও রিটার্নিং কর্মকর্তা নলছিটি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রফিকুল ইসলামের দায়িত্বে অবহেলার অভিযোগ এনে, তাদের অপসারণ দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহসভাপতি মিঞা আহম্মেদ কিবরিয়া, নুরুল আলম গিয়াস, নলছিটি উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার অহিদুল ইসলাম বাদলসহ স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীরা উপস্থিত ছিলেন।

মোঃ আমিনুল ইসলাম
ঝালকাঠি সংবাদদাতা

Post a Comment

Post Bottom Ad

Pages