পার্বতীপুর রেলওয়ে জংশনের ৪টি ভোজনালয় ও ক্যান্টিন বন্ধ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, February 20, 2016

পার্বতীপুর রেলওয়ে জংশনের ৪টি ভোজনালয় ও ক্যান্টিন বন্ধ

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ আব্দুল্লাহ আল মামুন,পার্বতীপুর(দিনাজপুর)থেকেঃ ঐতিহাসিক পার্বতীপুর রেলওয়ে ষ্টেশন ৪ লাইনের জংশনের ৪টি ভোজনালয় ও ক্যান্টিন দির্ঘ দিন থেকে বন্ধ , রাজস্ব হারাচ্ছে রেল কর্তৃপক্ষ।
যাত্রী সাধারন পানাহার ও ভোজন করতে না পারায় হয়রানির হচ্ছে, খাওয়া খেতে  গিয়ে স্টেশনের বাইরে ট্রেন ফেল করছে যাত্রীরা কখন কখনও ছিনতাই কারির কবলে পড়ে সর্বচ্ছ হারিয়ে হায় হুতাস করতে দেখা গেছে।এক সময় এই ভোজনালয় গুলো পার্বতীপুরের রেলওয়ে জংশনের শোভা বর্ধন করতো।
পার্বতীপুরে এ মাহাবুব সেনানিবাস, মধ্যপাড়া পাথড় খনি, বড়পুকুড়িয়া কয়লা খনি, তাপ বিদ্যুৎ কেন্দ্র, রেলওয়ে লোকসেট, রেলওয়ে ডিজেল ওয়ার্কশপ, রেলওয়ে কেন্দ্রীয় লোকমেডিভ কারখানা (কেলোকা), মিশন হাসপাতাল, উত্তর পশ্চিম মৎস খামার অবস্থিত । তাই এই ষ্টেশনে ভোজনালয় গুলো চালু হওয়ার দরকার।
এ ব্যাপারে পার্বতীপুর ষ্টেশন মাষ্টারের সংঙ্গে কথা বললে তিনি বলেন যাত্রী সুবিধার্তে এ ষ্টেশনে পূর্বে ন্যায় ভোজনালয গুলি চালু হওয়ার দরকার।


আব্দুল্লাহ আল মামুন
পার্বতীপুর, দিনাজপুর


Post a Comment

Post Bottom Ad

Pages