ঝিনাইদহে ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, February 20, 2016

ঝিনাইদহে ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ শেখর সরকার (২৫) ও মহব্বত হোসেন (৩২) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে। শনিবার ভোররাতে মাগুরা জেলার শাখিলা উপজেলার সিংড়া ও শাপলাট গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাগেছে, গত ৮ ফেব্রুয়ারি ঝিনাইদহের কুলফাডাঙ্গা পশ্চিমপাড়ার সুশান্ত কুমার বিশ্বাসে ছেলে ও মাগুরার প্রফুল্ল সিংহ আয়ুর্বেদিক এন্ড মেডিকেল কলেজের ছাত্র লিটন কুমার  বিশ্বাস আয়ুর্বেদিক ওষুধ তৈরির মালামাল ক্রয়ের জন্য ঝিনাইদহের কালীগঞ্জ আসে। সেখান থেকে রোগি দেখার কথা বলে একই কলেজের ছাত্র ও লিটনের সহপাঠি শেখর সরকার তাকে মোবাইল ফোনে ডেকে কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুরে নিয়ে যায়। সেখানে তাকে বিস্কুট ও পানীয় জোরপূর্বক খাওয়ায়। এরপর সে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় তার কাছে থাকা একটি মোটর সাইকেল, ২ টি মোবাইল ফোন, স্বর্ণের চেইন ও নগদ ২৮ হাজার টাকা নিয়ে যায়। সে সময় তারা লিটনকে মারপিট করে রক্তাক্ত যখমও করে। পরদিন তাকে মাগুরা জেলার শালিখা উপজেলার মাগুরা-যশোর হাইওয়ের একটি তেল পাম্পের পাশে এলাকাবাসী পড়ে থাকতে দেখে তাকে প্রথমে মাগুরা হাসপাতাল ও পরে ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় ঝিনাইদহের কালীগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শুকুমার কুমার কুন্ডু সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার রাতে শেখর ও মহব্বতকে গ্রেফতার ও মোটরসাইকেলটি উদ্ধার করে। কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারি লিটন বাদি হয়ে থানায় মামলা করে। পুলিশ শনিবার ভোররাতে মাগুরা জেলা শাখিলা থেকে মামলার এজাহারভুক্ত আসামি শেখরসহ মহব্বত হোসেন নামের দুইজনকে আটক করেছে। তাদের জেল-হাজতে সোপর্দ করা হয়েছে।


Post a Comment

Post Bottom Ad

Pages