শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু সুস্থ ঝালকাঠিতে পৌছে জানান দলীয় মেয়র প্রার্থী লিয়াকত তালুকদার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, February 20, 2016

শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু সুস্থ ঝালকাঠিতে পৌছে জানান দলীয় মেয়র প্রার্থী লিয়াকত তালুকদার

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ ঝালকাঠি সংবাদদাতাঃ- ঝালকাঠিবাসীর নয়নের মনি শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু বর্তমানে সুস্থ রয়েছেন ও নেতাকর্মীদের নৌকা মার্কার পক্ষে কাজ করতে নির্দেশ দিয়েছেন বলে জানালেন পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার। শুক্রবার রাতে ঢাকায় থেকে
হেলিকাপ্টারযোগে ঝালকাঠি পুরাতন ষ্টেডিয়ামে অবতরন কালে উপস্থিত দলীয় নেতাকর্মী ও তার সমর্থক বিভিন্ন স্থরের েেপৗরবাসীর উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।
    এ সময় তার সাথে জেলা আওয়ামীলীগ সভাপতি জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহআলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খান সাইফুল্লাহ পনির ও তারপুত্র বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মনিরুল ইসলাম তালুকদার তার সাথে ছিলেন। নেতৃবৃন্ধ, শিল্পমন্ত্রী বর্তমানে সুস্থ রয়েছেন জানিয়ে সবাইকে আলহাজ্ব আমির হোসেন আমুর জন্য ও মেয়র প্রার্থী আলহাজ্ব লিয়াকত আলী তালুকদারের জন্য দোয়া কামনা করেন।
    উল্লেখ, বৃহস্পতিবার সকালে দক্ষিন বাংলার প্রানপ্রিয় নেতা শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু ঢাকার বাসভবনে আকস্মিক অসুস্থ হয়ে ল্যাবএইডে ভর্তির সংবাদ পেলে জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার মোঃ শাহআলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খান সাইফুল্লাহ পনির, দলীয় মেয়র প্রার্থী শহর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার ও তারপুত্র আলহাজ্ব মনিরুল ইসলাম তালুকদার সহ জেলার বিভিন্ন স্থরের নেতাকর্মীরা ঢাকায় ছূটে যান।
    এর একদিন আগে বুধবার আসন্ন পৌরনির্বাচনে ঝালকাঠির মেয়র হিসাবে শহর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার কে দলীয় মেয়র প্রার্থী ঘোষনা করে প্রধানমন্ত্রী সাক্ষরিত চিঠি এসে পৌছে। এতে জেলা আওয়ামীলীগ সহ সকল সংগঠনের নেতাকর্মীরা সেদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও শিল্পমন্ত্রী কে শুভেচ্ছা জানিয়ে এক বিশাল মিছিল বের করে শহর প্রদক্ষিন করেন। পরের দিন সকালেই শিল্পমন্ত্রী আমু অসুস্থ হওয়ার সংবাদে সকলেই ঢাকার উদ্দেশ্যে ছুটে যান।#

মোঃ আমিনুল ইসলাম
ঝালকাঠি সংবাদদাতা


Post a Comment

Post Bottom Ad

Pages