গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬, আটক ১০ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, February 11, 2016

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬, আটক ১০

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ গোপালগঞ্জ প্রতিনিধি ঃ গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন। এ ঘটনায় দুই নারীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার গভীররাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সম্প্রতি শহরের মিয়াপাড়ায় একটি সংঘর্ষের ঘটনা ঘটে। এনিয়ে সালিশ বৈঠক করে সংঘর্ষে জড়িতদের জরিমানা ধরা হয়। এ জরিমানার টাকা আদায় করা নিয়ে এলাকার রনি গ্রুপ ও মনি গ্রুপের মধ্যে বিরোধ চলে। এর জের ধরে মঙ্গলবার গভীররাতে মিয়ারাপড়ায় দুই গ্রুপের লোকজন অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় গুলি চালানো হয়। এতে কাজী রনি নামে এক যুবক গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হন। আহতদের মধ্যে রনিকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ।
অপরদিকে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাতে শহরের মান্দারতলায় কালাম শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করেন তার বড় ভাই কামাল শেখ। গুরুতর অবস্থায় কালামকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



Post a Comment

Post Bottom Ad

Pages