উখিয়ায় সন্ত্রাসীদের হাতে ব্যবসায়ী আহত, টাকা ছিনতাই - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, February 11, 2016

উখিয়ায় সন্ত্রাসীদের হাতে ব্যবসায়ী আহত, টাকা ছিনতাই

www.samobad.com :: সমবাদ ডট কম,বার্তা ডেস্কঃ ॥ উখিয়ার দরগাহবিল গ্রামে সশস্ত্র সন্ত্রাসীরা কোরবান আলী (৩৫) নামে এক ব্যবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যার চেষ্টা চালিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় আহত ব্যবসায়ীকে উদ্ধারের জন্য তার স্ত্রী লায়লা বেগম (২৭) এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে জখম করে। ১০ ফেব্র“য়ারী (বুধবার) সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।
অভিযোগে প্রকাশ, দরগাহ বিল গ্রামের মৃত নাজির হোছনের ছেলে উখিয়া সদরে এ বি রহমান ট্রেডার্স এর স্বত্বাধীকারয় কোরবান আলী (৩৫) নিজ বাড়ী থেকে ব্যবসা প্রতিষ্টানে ফেরার পথে দরগাহবিল এলাকায় পৌছলে জমি সংক্রন্ত বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের ফজল করিমের ছেলে নুরুল হক (২৩), মনজুর মিয়া (২৬), রফিক উদ্দিন (২১) ও ফজল করিম (৫২) তাকে পরিকল্পিতভাবে হামলা করে নগদ ৮৫ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত ব্যবসায়ী কোরবান আলী উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। উখিয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

কায়সার হামিদ মানিক
উখিয়া, কক্সবাজার।
০১৮১৩-০১৯৮৩২
ইমেইল- সফসধহরশ৯৫৩@মসধরষ.পড়স

Post a Comment

Post Bottom Ad

Pages