আগৈলঝাড়ায় ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যার চেষ্টা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Saturday, August 08, 2015

আগৈলঝাড়ায় ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যার চেষ্টা

www.samobad.com :: অনলাইন, দৈনিক সমবাদ,প্রতিনিধিঃ ॥ বরিশালের আগৈলঝাড়ায় এক ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এসময় এলাকাবাসী দুই সন্ত্রাসীকে ধরে গণধোলাই দিয়ে রাস্তায় ফেলে রাখে। তাদের উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।
ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত জানান, সম্প্রতি গম ব্যবসায়ী কালাম মৃধার অবৈধ গম বিক্রিতে বাধা দেয়ায় ওই ব্যবসায়ী দু’লক্ষ টাকার বিনিময়ে আমাকে মারার জন্য দক্ষিণ শিহিপাশা গ্রামের মন্নান সরদারের ছেলে রিংকু এবং গৌরনদী উপজেলার দক্ষিণ পালরদী গ্রামের নুরইসলাম বেপারীর ছেলে রাসেলকে ভাড়া করে। গতকাল শুক্রবার বিকেলে আগৈলঝাড়া ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত ঢাকা থেকে বাড়ি ফেরার পথে দক্ষিণ শিহিপাশা শিরুর দোকানের সামনে ওঁৎ পেতে থেকে ওই দুই সন্ত্রাসী সাগরকে মারার জন্য গুলি চালায়। সাগর বাঁচার জন্য স্থানীয় সজীবের বাড়িতে দৌঁড়ে গিয়ে ডাকচিৎকার দিলে স্থানীয় লোকজন সন্ত্রাসী রিংকু ও রাসেলকে ধরে গণপিটুনি দেয়। পরে দু’জনকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে মূমূর্ষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। এব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনাটি শুনে তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  



অপূর্ব লাল সরকার
প্রতিনিধি,
আগৈলঝাড়া, বরিশাল।

No comments:

Post Bottom Ad

Pages