উখিয়ার আইন শৃঙ্খলা ও চোরাচালান কমিটির সভায় বক্তারা মিয়ানমারে পাচার হচ্ছে ইউরিয়া সার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, August 05, 2015

উখিয়ার আইন শৃঙ্খলা ও চোরাচালান কমিটির সভায় বক্তারা মিয়ানমারে পাচার হচ্ছে ইউরিয়া সার

www.samobad.com :: অনলাইন, দৈনিক সমবাদ,প্রতিনিধিঃ ॥ কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা ও চোরাচালান কমিটির সভায় মিয়ানমারে সার পাচারের উপর গুরুত্বারোপ করে বক্তারা বলেন, যে কোন মূল্যে সার পাচার প্রতিরোধ করতে হবে। সভায় উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রতন কান্তি দে বলেন, উখিয়ার ১০ জন পাইকারী সার ডিলার কর্তৃক সরবরাহকৃত ইউরিয়া সারের সিংহভাগ ডেইলপাড়া সীমান্ত দিয়ে মিয়ানমারে পাচার হচ্ছে। তিনি সার পাচার নিয়ন্ত্রণের ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন। গতকাল বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিল্লোল বিশ্বাস সার পাচার প্রতিরোধে আইন শৃঙ্খলা বাহিনীকে আরো সোচ্ছার হওয়ার আহ্বান জানান।
উল্লেখ্য যে, গতকাল বুধবার যথারীতি পূর্ব নির্ধারিত মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সংসদ সদস্য উপস্থিত না থাকায় সমন্বয় সভা মূলতবি করা হয়। পরে পৃথকভাবে আইন শৃঙ্খলা ও চোরাচালান কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় শোক দিবস পালনের উপর দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। তিনি বলেন, ৪০ দিন ব্যাপী জাতীয় শোক দিবস পালনের জন্য প্রশাসন ও নেতাকর্মীদের আরো সক্রিয় হতে হবে। তিনি এ ব্যাপারে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের নেতাকর্মীদের সম্পৃক্ত করে পৃথক কমিটি করারও দিক নির্দেশনা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী, রতœাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী। সভায় সরকারি সকল স্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

কায়সার হামিদ মানিক
উখিয়া, কক্সবাজার।
Post a Comment

Post Bottom Ad

Pages