ঝালকাঠির নলছিটি পৌর, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Saturday, May 30, 2015

ঝালকাঠির নলছিটি পৌর, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন

www.samobad.com :: অনলাইন, দৈনিক সমবাদ প্রতিনিধিঃ অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সম্মেলনের সপ্তাহ খানেক পর ঝালকাঠি জেলার ৩ টি সাংগঠনিক থানা শাখার কমিটি ঘোষণা করেছেন জেলা আওয়ামীলীগ। নলছিটি পৌর শাখায় ডাঃ এসকেন্দার সভাপতি, জনার্ধন দাস সম্পাদক, রাজাপুর উপজেলা শাখার বিএইচ হারুন এমপিকে সভাপতি, মিলন মাহমুদ বাচ্চুকে সহসভাপতি, অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজকে সাধারণ সম্পাদক এবং কাঠালিয়া উপজেলা শাখার ফারুক সিকদারকে সভাপতি এবং মোঃ তরুণ সিকদারকে সম্পাদক করা হয়েছে।নলছিটিঃ ঝালকাঠির নলছিটি পৌর আওয়ামী লীগের নতুন কমিটি (সভাপতি ও সাধারণ সম্পাদক) শুক্রবার ঘোষণা করা হয়েছে। এতে নলছিটি পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ডাঃ এসকান্দার আলী খান সভাপতি এবং জনার্ধন দাসকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এ কমিটি ঘোষণা করেন। তবে পুর্নাঙ্গ কমিটি এখনো ঘোষণা করা হয়নি। খান সাইফুল্লাহ পনির এ তথ্য নিশ্চিত করে জানান, ৬৫ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ পৌর কমিটি গঠিত হবে। প্রায় ৭ বছর পর গত ২৩ মে (শনিবার) নলছিটি মার্চেন্টস্ বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। সম্মেলন শেষে ওই দিন উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সাবেক পৌর চেয়ারম্যান চৌধুরী তসলিম উদ্দিনকে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এর ৭ দিন পর পৌর কমিটি ঘোষণা করা হয়।
রাজাপুরঃ ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের এমপি বজলুল হক হারুনকে সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুকে সিনিয়র সহসভাপতি এবং অ্যাডভোকেট এইচএম খায়রুল আলম সরফরাজকে সাধারন সম্পাদক করে রাজাপুর উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি, সহসভাপতি ও সম্পাদক সমন্বয় করে আগামী ১৫ দিনের মধ্যে ৬৫ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে প্রেরণের নির্দেশ দেয়। ২১ মে (শুক্রবার) রাজাপুর উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। দীর্ঘ একযুগ পর রাজাপুর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।কাঠালিয়াঃ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক সিকদারকে সভাপতি ও ব্যবসায়ী মোঃ তরুণ সিকদারকে সাধারন সম্পাদক করে উপজেলা আওয়ামীলীগের কমিটি করা হয়েছে। জেলা আওয়ামীলীলীগের সভাপতি সরদার মোঃ শাহ্ আলম ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল¬াহ পনির এ কমিটি ঘোষণা করেন। বৃহস্পতিবার বিকেলে এ কমিটি ঘোষণা করা হয়। সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত চিঠিতে আরো উল্লেখ করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটি সভাপতি/সম্পাদককে ১৫ দিনের মধ্যে ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে জেলা কমিটিতে প্রেরণের জন্য অনুরোধ করেছেন। গত শুক্রবার (২২ মে) কাঠালিয়া পাইলট বালিকা স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। সর্বশেষ ১৯৯৭ সালের ৩০ জুন কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

No comments:

Post Bottom Ad

Pages